• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাপলা মিডিয়ায় হামলার প্রতিবাদে শিল্পীদের মানববন্ধন 


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২, ০৬:২৯ পিএম
শাপলা মিডিয়ায় হামলার প্রতিবাদে শিল্পীদের মানববন্ধন 

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া🍌 ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কার্যালয়ে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন করেছে চলচ্চিত্র শিল্পী ও𓄧 কলাকুশলীরা। 

বুধবার (༒৫ জানুয়ারি) চলচ্চিত্র শিল্পী, পরিচালক ও কলাকুশলীরা এ হামলায় প্রতিবাদ সভা ও মানববন্ধন করেন।

প্রতিবাদ সভা শেষে বিএফডিসি থেকে কাওরান বাজার পর্যন্ত প্রতিবাদী মিছিল নিয়ে যায় শিল্পী-কলাকুশলীরা। এ সময় তারা হামলাকাಌরীদের শাস্তির দাবি জানান। 

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু বলেন, “কেউ অপরাধ করলে অভিযোগ  করা যায়, আইনের আশ্রয় নেওয়া যায়৷ কিন্তু তার উপর হাম🐭লা কেন হবে। জাতীর পিতা বঙ্গবন্ধুকে নিয়ে ৫০ বছরে কোনো সিনেমা নির্মিত হয়নি। কিন্তু সেলিম খান এরই মধ্যে দুটি চলচ্চিত্র নির্মাণ করেছেন।” 

অপরাধীদের শাস্তির দাবি জানিয়ে জাকির হোসেন বলেন, “সুস্থ তদন্তের মাধ্যমে অপরাধীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।ܫ” 

এছাড়া মানববন্ধনে অংশ নেন চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান, দেলোয়ার জাহান ঝন্টু, জাকির হো𒁃সেন রাজু, শাহীন সুমন, অভিনেতা মিশা সওদাগর, ড𒁏্যানি সিডাক,জাহিদ হাসান, জায়েদ খান, অঞ্জনা রহমান, সাবরিনা সুলতানা কেয়া, সিমলা, আলেকজান্ডার বো, বাপ্পি চৌধুরী প্রমুখ।

সদ্য বিদায়ী বছরের ২৮ ডিসেম্বর রাজধানী ঢাকার কাকরাইলে অবস্থিত এই প্রযোজনা প্রতিষ্ঠানটির দুর্বৃত্তরা হামলা চালায় ও ভাঙচুর করে বলে জানান প্রতিষ্ঠানটির কর্মকর্তা অপূর্ব রায়।
 

Link copied!